1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

স্ত্রী-প্রেমিকাদের বিশ্বকাপ দেখাতে হবে নিজ খরচে, টাকা দেবে না ফ্রান্স

  • আপডেট টাইম : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ২৭০ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : মরুর বুকে শুরু হয়ে গেছে ২৯ দিনের ফুটবল শ্রেষ্ঠত্বের লড়াই। বিশ্বের নানা প্রান্ত থেকে ৩১টি দল কাতারে গেছে। সঙ্গে গেছে তাদের স্ত্রী-প্রেমিকারা। সাধারণত খেলোয়াড়দের স্ত্রী-প্রেমিকাদের খরচ ফুটবল ফেডারেশনই বহন করে থাকে।

কিন্তু এবার এই অবস্থান থেকে সরে এসেছে ফ্রান্স ফুটবল ফেডারেশন। এমবাপ্পেদের সঙ্গিনীদের খরচ ফেডারেশন বহন করবে না। নিজ খরচেই তাদের বিশ্বকাপ দেখতে হবে।

বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স গত রাশিয়া বিশ্বকাপেও খেলোয়াড়দের পরিবারের ভ্রমণ খরচ বহন করেছিল। ম্যাচের দিন ব্যক্তিগত বিমানে ফ্রান্স দলের খেলোয়াড়দের পরিবার এবং সঙ্গীরা প্যারিস থেকে রাশিয়ায় যেতেন। দ্বিতীয় রাউন্ডে ওঠার পর সঙ্গিনীদের সঙ্গে একান্তে সময় কাটানোর অনুমতিও ছিল। কিন্তু এবার পরিস্থিতি বদলে গেছে। করোনা পরবর্তী সময়ে ফ্রান্স ফুটবল ফেডারেশন পরিবার ও সঙ্গীদের যাতায়াত খরচ দেওয়ার নীতি থেকে সরে এসেছে।

ফ্রান্স ফুটবল ফেডারেশনের এই নীতি পরিবর্তন করা হয় ২০২১ সালে। যার কারণ হিসেবে ফেডারেশনের পক্ষ থেকে বলা হয়েছিল, কোভিড-১৯ মহামারির কারণে তারা আর এমন ভ্রমণ আয়োজন করতে পারবে না। এছাড়া তাদের খরচ কমানো জরুরি ছিল। সব মিলিয়ে পরিবার ও সঙ্গীদের খেলা দেখাতে সেই ব্যবস্থা এখন খেলোয়াড়দের নিজেদেরই করতে হবে। তবে সঙ্গিনীদের সঙ্গে সময় কাটানোর ব্যাপারে আগের নিয়মই বহাল আছে। মানে শেষ ষোলতে উঠলেই সঙ্গিনীদের কাছে পাওয়া যাবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..